প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর

আগের সংবাদ

১৭২ দেশে শ্রমবাজার : রেমিট্যান্স কমছে যে কারণে

পরের সংবাদ

সোনালী ব্যাংক ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি চুক্তি

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আইনজীবী সমিতির সদস্যদের যাবতীয় ফিস ও বার্ষিক চাঁদা আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড এবং চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।
গত ২৮ নভেম্বর সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস এফসিএমএ, এফসিএ এবং সমিতির পক্ষে প্রতিষ্ঠানটির সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়াউদ্দিন চুক্তিতে স্বাক্ষর করেন।
জেনারেল ম্যানেজার অফিস চট্টগ্রাম এ কনফারেন্স রুমে আয়োজিত এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আবু মোহাম্মদ হাশেম, সোনালী ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. আলী আশরাফ আবু তাহের, জেনারেল ম্যানেজার অফিস চট্টগ্রামের জেনারেল ম্যানেজার মো. মুছা খান ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আতিকুর রহমান, ব্যাংকের অন্যান্য নির্বাহী, কর্মকর্তা ও আইনজীবী সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।
এ চুক্তির ফলে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্যরা ঘরে বসে অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে তাদের বার্ষিক বিভিন্ন চাঁদা ও যাবতীয় ফিস পরিশোধ এবং ব্যাংকিং লেনদেন করতে পারবেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়