প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর

আগের সংবাদ

১৭২ দেশে শ্রমবাজার : রেমিট্যান্স কমছে যে কারণে

পরের সংবাদ

লিডিং ইউনিভার্সিটি শিক্ষকদের গবেষণা প্রকল্প পর্যালোচনা

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : নিজস্ব অর্থায়নে সিলেটের লিডিং ইউনিভার্সিটির শিক্ষকদের গবেষণা প্রকল্প পর্যালোচনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টায় লিডিং ইউনিভার্সিটির বোর্ড রুমে ‘রিসার্র্চ প্রজেক্ট প্রেজেন্টেশন-২০২২’ শীর্ষক এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে লিডিং ইউনিভার্সিটির শিক্ষকদের দশটি গবেষণা প্রকল্প উপস্থাপন করা হয়।
লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলার সভাপতিত্বে প্রকল্প মূল্যায়ন অনুষ্ঠানে বিশেষজ্ঞ হিসেবে উপস্থিত ছিলেন সেন্টার ফর রিসার্চ, ইনোভেটিভ স্টাডিজ এন্ড প্লানিংয়ের উপদেষ্টা প্রফেসর ড. বশির আহমেদ ভূঁইয়া, ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের পরিচালক ড. মো. রেজাউল করিম, অতিরিক্ত পরিচালক ড. মোহাম্মদ শাহানশাহ মোল্লা এবং রিসার্চ এন্ড পাবলিকেশন সেলের পরিচালক মো. রফিকুল ইসলাম, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ইঞ্জিনিয়ার জাফর আহমেদ লিমন, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. নিয়াজ মোর্শেদুল হক।
অনুষ্ঠানে চূড়ান্ত পর্যায়ে মূল্যায়নকৃত গবেষণা প্রকল্প উপস্থাপন করেন- লিডিং ইউনিভার্সিটির ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক মো. সাইফুল ইসলাম, একই বিভাগের সহকারী অধ্যাপক মো. সাজেদুল ইসলাম সরকার এবং মো. আশরাফুল ইসলাম চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শাহেদুল আলম খান, একই বিভাগের সহকারী অধ্যাপক ফরহাদ হোসেন এবং মো. আব্দুল মুহিত চৌধুরী প্রমুখ।
এছাড়া মধ্যবর্তী মূল্যায়নের জন্য প্রকল্প উপস্থাপন করেন- ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক নাফিস সুবহানি, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মমিনুল ইসলাম এবং ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মো. সাজেদুল ইসলাম সরকার।
শিক্ষকদের গবেষণা প্রকল্প উপস্থাপনে মূল্যায়ন কমিটি সন্তুষ্ট প্রকাশ করে এবং গবেষকদের অবশিষ্ট বরাদ্দকৃত অর্থ পেতে পরামর্শ দেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়