প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর

আগের সংবাদ

১৭২ দেশে শ্রমবাজার : রেমিট্যান্স কমছে যে কারণে

পরের সংবাদ

বার্ষিক সাধারণ সভায় মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী : ডিআরইউর পরমতসহিষ্ণুতা রাজনীতির জন্য উদাহরণ

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জামেল হক বলেছেন, গণতান্ত্রিক রাষ্ট্রে ভিন্নমত থাকবে, তবে পরমতসহিষ্ণুতাও প্রয়োজন। ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) নানা মতের সংবাদকর্মী থাকলেও তাদের পরমতসহিষ্ণুতা রাজনীতির জন্য একটি উদাহরণ হতে পারে।
গতকাল মঙ্গলবার সকালে রাজধানীতে মাঠের রিপোর্টারদের সর্বোচ্চ সংগঠন ডিআরইউর বার্ষিক সাধারণ সভায় তিনি দেশের জন্য সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানান। ডিআরইউর বার্ষিক সাধারণ সভায় সংগঠনের বর্তমান ও সাবেক কমিটির নেতা ও সাধারণ সদস্যরা অংশ নেন। গণমাধ্যম কার্যকর ভূমিকা পালন না করলে গণতান্ত্রিক রাষ্ট্র কখনোই শক্ত ভিত পায় না মন্তব্য করে মন্ত্রী বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য গণমাধ্যম ও সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৭তম বার্ষিক সাধারণ সভা-২০২২ গতকাল বেলা সাড়ে ১১টায় রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। ডিআরইউর সভাপতি নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিব।
অনুষ্ঠানে ডিআরইউর বর্তমান ও সাবেক নেতারা বক্তব্য রাখেন। আজ বুধবার দিনভর চলবে সংগঠনের নির্বাচন। এতে ভোট দিয়ে কার্যনির্বাহী কমিটি নির্বাচিত করবেন সদস্যরা। নির্বাচন ঘিরে এরই মধ্যে কোলাহলে মুখরিত হয়ে উঠেছে ডিআরইউ প্রাঙ্গণ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়