রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

দিনাজপুরে নারী শ্রমিককে ধর্ষণের মামলায় গ্রেপ্তার ৪

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. দেলোয়ার হোসেন, দিনাজপুর থেকে : দিনাজপুরের চিরিরবন্দরে এক নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার কিসমত নরসতপুর গ্রামের ঋষিকেশ রায়ের ছেলে দিলীপ রায় (২৩), রাজা বাসর গ্রামের মৃত মিরাজ আলীর ছেলে সোহেল রানা (২৫), ভূতপুকুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে নুর আলম (২২) ও জিকরুল ইসলামের ছেলে মিজানুর রহমান (২৮)। পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা অপরাধ স্বীকার করেছেন। বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৪ বছর বয়সি ওই নারী একটি পরচুলার কারখানায় শ্রমিকের কাজ করেন। গত মঙ্গলবার রাতে উপজেলার একটি গ্রামে ইসলামী জলসা শুনতে যান তিনি। সেখানে তার সঙ্গে মিজানুর রহমানের দেখা হয়। আলাপচারিতার একপর্যায়ে মিজানুর ওই নারীকে জলসা থেকে কিছু দূরে একটি বাঁশঝাড়ে নিয়ে যান। সেখানে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেন মিজানুর। এ সময় ঘটনাস্থলে উপস্থিত হন দিলীপ, সোহেল রানা ও নুর আলম। তাদের ভয়ে মিজানুর ঘটনাস্থল থেকে পালিয়ে গেলে ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন অপর তিনজন। পরে ওই নারীর চিৎকারে স্থানীয় দুজন ভ্যানচালক তাকে উদ্ধার করে বাসায় নিয়ে যান।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রশিদ বলেন, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গৃহবধূর দায়ের করা মামলায় চারজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এছাড়া ভুক্তভোগীর ফরেনসিক ও ডিএনএ পরীক্ষার জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়