রিমান্ড শেষে মহিলা দল নেত্রী সুলতানা কারাগারে

আগের সংবাদ

দেশে কোনো দুর্ভিক্ষ হবে না > সোহরাওয়ার্দীর জনসমুদ্রে প্রধানমন্ত্রী : যারা বলেছিল বাংলাদেশ শ্রীলঙ্কা হবে, তাদের মুখে ছাই পড়েছে

পরের সংবাদ

ঢাবি শিক্ষকদের জন্য কর্মশালা

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি) গতকাল বৃহস্পতিবার তথ্যপ্রযুক্তি ইনস্টিটিউটের কম্পিউটার ব্যবহারিক শ্রেণিকক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের নিয়ে ‘অফাধহপবফ ওঞ ঝশরষষং ভড়ৎ চৎড়ভবংংরড়হধষং’ শীর্ষক একটি কর্মশালার আয়োজন করে।
অন্ষ্ঠুানটির সভাপতি অধ্যাপক ড. সাবিতা রিজওয়ানা রহমান (পরিচালক, আইকিউএসি-ডিইউ) স্বাগত বক্তব্য রাখেন। অধ্যাপক ড. এ.টি.এম সামছ্ুেজ্জাহা (অতিরিক্ত পরিচালক, ইটিএল, আইকিউএসি-ডিইউ) কর্মশালাটি সঞ্চালনা করেন। বিজ্ঞপ্তি।

কর্মশালায় ‘চৎড়ংঢ়বপঃং ধহফ ঈযধষষবহমবং ড়ভ ঋড়ঁৎঃয ওহফঁংঃৎরধষ জবাড়ষঁঃরড়হ (৪ওজ)’ বিষয়ে ড. বি এম মইনুল হোসেন (অধ্যাপক, তথ্যপ্রযুক্তি ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয়), ‘এড়ড়মষব ঋড়ৎসং : ঈৎবধঃরহম, ঊফরঃরহম ধহফ উরংঃৎরনঁঃরহম’ বিষয়ে ড. মোহাম্মদ শফিউল আলম খান (অধ্যাপক এবং পরিচালক, তথ্যপ্রযুক্তি ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয়) এবং ‘অফাধহপবফ ডড়ৎফ চৎড়পবংংরহম’ বিষয়ে ড. আহমেদুল কবীর (সহযোগী অধ্যাপক, তথ্যপ্রযুক্তি ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয়) আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়