৫ জন গ্রেপ্তার : বিমানের নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস

আগের সংবাদ

ব্যর্থ মেটার হরাইজন ওয়ার্ল্ডস

পরের সংবাদ

তারকাদের বদঅভ্যাস

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভালো অভ্যাসের সঙ্গে সঙ্গে খারাপ অভ্যাসও থাকে মানুষের। তবে সচরাচর কেউই নিজের খারাপ অভ্যাসগুলো প্রকাশ করতে চান না। একটু অন্যমনস্ক হলেই দাঁত দিয়ে নখ কাটা বা রোজ দাঁত না মাজার মতো অদ্ভুত সব অভ্যাস আছে তারকাদেরও। তারকাদের সেসব অভ্যাসের খবর জানাচ্ছে মেলা

শাহরুখ খান
সব প্রজন্মের মেয়েদের প্রথম প্রেম ‘রাজ মালহোত্রা’। বলিউড বাদশা শাহরুখের জনপ্রিয় চরিত্র এই রাজ। মধ্যবয়সে এসেও কাজপাগল শাহরুখ খান দিনে মাত্র ৪ ঘণ্টা ঘুমান। এ কথা প্রকাশ্যে তিনি নিজেই অনেক বার বলেছেন। কিন্তু কিং খানের বদঅভ্যাস হলো সারা দিনে তিনি মাত্র একবার পা থেকে জুতা খোলেন।

সুস্মিতা সেন
বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। ৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতার এই তারকা ‘সুস্মিতাসুলভ’ বহু কাজ করেই খবরের শিরোনামে চলে আসেন মাঝেমধ্যেই। গোসলের সময় বাথরুমের চার দেওয়ালে আবদ্ধ থাকতে ভালো লাগে না সুস্মিতার। তাই নিজের বাড়ির ছাদেই বসিয়ে নিয়েছেন ‘বাথটাব’। নক্ষত্রখচিত রাতের আকাশ দেখতে দেখতেই সারা দিনের ক্লান্তি দূর করেন তিনি।

ক্রিশ্চিয়ানা আগুইলেরা
বিখ্যাত মার্কিন অভিনেত্রী ও পপ গায়িকা ক্রিশ্চিয়ানা আগুইলেরা। জনপ্রিয় এ গায়িকার বদঅভ্যাস মলত্যাগের পর শৌচক্রিয়ার পুরো বিষয়টাই নাকি বাদ দিয়ে যান। এক বাথরুম পরিচ্ছন্নকর্মীর ভাষ্য, বাথরুম থেকে বেরিয়েই তিনি সোজা অনুরাগীদের সঙ্গে হাত মিলিয়েছেন।

জেসিকা সিম্পসন
বিখ্যাত অভিনেত্রী ও পপ গায়িকা জেসিকা সিম্পসন আবার প্রতিদিন দাঁত মাজতে পছন্দ করেন না। সপ্তাহে তিন দিন দাঁত মাজেন আর বাকি দিনগুলো কাপড় দিয়ে ঘষে ঘষে দাঁত মুছে নেন।

জিতেন্দ্র
ধূমপান না করলে অনেকেরই পেট পরিষ্কার হতে চায় না। এমন অভ্যাস অনেকেরই আছে। কিন্তু পাকা পেঁপে না খেলে মলত্যাগ করতে পারেন না বিখ্যাত বলিউড অভিনেতা জিতেন্দ্র। তাই প্রতিদিন সকালে পাকা পেঁপে নিয়েই বাথরুমে ঢোকেন এ তারকা।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়