টোকিও আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব : করোনা কাটিয়ে ফিরছে জৌলুস

আগের সংবাদ

প্রাণঘাতী রূপে প্রলম্বিত ডেঙ্গু : ছড়িয়ে পড়েছে দেশের ৫৬ জেলায়, খুলনা ও বরিশাল বিভাগের সব জেলায়ই রোগী > ডেঙ্গু : সংক্রমণ

পরের সংবাদ

সিটি ব্যাংককে প্রযুক্তিগত সেবা দিবে ইউনিসফট

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান সিটি ব্যাংকে কালেকশন অ্যান্ড রিকভারি ম্যানেজমেন্ট সল্যুশন সফটওয়্যার সেবা প্রদান শুরু করল স্মার্ট টেকনোলজিসের অঙ্গপ্রতিষ্ঠান ইউনিসফট সিস্টেমস লিমিটেড। সম্প্রতি সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই দুই প্রতিষ্ঠান যাত্রা শুরু করে।
অনুষ্ঠানে ইউনিসফটের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম এবং পরিচালক আবু মোস্তফা চৌধুরি সুজন এবং সিটি ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চীফ ইনফরমেশন অফিসার কাজী আজিজুর রহমান, চীফ ইকোনোমিস্ট ও কান্ট্রি বিজনেস ম্যানেজার মো. আশানুর রহমান, হেড অব ক্রেডিট কালেকশন মোহাম্মদ ওয়ালিউলাহ, হেড অব প্রকিউরমেন্ট মাহবুব আহমেদ চৌধুরী, হেড অব আইটি সাইফুর রহমান সৈকত এবং হেড অব ফাইন্যান্স মো. রাকিব উদ্দিন আহাম্মেদসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়