টোকিও আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব : করোনা কাটিয়ে ফিরছে জৌলুস

আগের সংবাদ

প্রাণঘাতী রূপে প্রলম্বিত ডেঙ্গু : ছড়িয়ে পড়েছে দেশের ৫৬ জেলায়, খুলনা ও বরিশাল বিভাগের সব জেলায়ই রোগী > ডেঙ্গু : সংক্রমণ

পরের সংবাদ

আসছে রিয়েলমি সি৩০

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

১৭ অক্টোবর সোমবার দুপুর ১২টায় লঞ্চ হতে যাচ্ছে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির নতুন স্মার্টফোন সি৩০। রিয়েলমি সি৩০ এর লঞ্চিং ইভেন্টে অনুষ্ঠিত হবে রিয়েলমি হাসলের ১ম পর্ব যেখানে উন্মোচন করা হবে রিয়েলমি হাসলের চ্যাম্পিয়ন র‌্যাপারকে নিয়ে জনপ্রিয় ইডিএম মিউজিক কম্পোজার ও ডিজে-ডুও অ্যাপিরাসের নতুন মিউজিক ভিডিও। সেরা পারফরমেন্স নিশ্চিত করতে নতুন এই ফোনটিতে থাকবে ইউনিসক টি৬১২ শক্তিশালী প্রসেসর। আনতুতু বেঞ্চমার্কে রিয়েলমি ল্যাবের টেস্টে এ প্রসেসরের স্কোর ২১০,০৩৬, যা প্রায় মিডিয়াটেক জি৮৮ প্রসেসরের সমান। এর ফলে ব্যবহারকারীরা পাবেন অনবদ্য স্মার্টফোন অভিজ্ঞতা ও শক্তিশালী পারফরমেন্স। এন্ট্রি লেভেল সেগমেন্টে রিয়েলমি সি৩০ নিয়ে আসছে ডিজাইন ইনোভেশন। স্টাইলিশ আউটলুকের এই স্মার্টফোন মাত্র ৮.৫ মি.মি পুরো এবং থাকছে ভার্টিকাল স্ট্রাইপ ডিজাইন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়