হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

এসবিএসি ব্যাংক ও আইসিএবির মধ্যে সমঝোতা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেড ও দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড একাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আইসিএবি) মধ্যে সম্প্রতি ডকুমেন্টস ভেরিফিকেশন সিস্টেম (ডিভিএস) সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পর্ষদ চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লা ও ব্যাংকের স্বতন্ত্র পরিচালক জিয়াউর রহমান জিয়া এফসিএ।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) হাবিবুর রহমান এবং আইসিএবির প্রেসিডেন্ট মো. শাহাদাত হোসেন এফসিএ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।
এ সময় অন্যদের মধ্যে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. নুরুল আজীম, এসইভিপি ও ট্রেজারি বিভাগের প্রধান মোহাম্মদ আসাদুল হক, এসইভিপি ও অডিট বিভাগের প্রধান মো. মাসুদুর রহমান ইভিপি এফসিএ ও কোম্পানি সচিব মো. মোকাদ্দেস আলী এফসিএস, ইভিপি ও ঋণ বিভাগের প্রধান মো. আব্দুল মান্নান, ইভিপি ও করপোরেট ব্যাংকিং বিভাগের প্রধান আসিফ খান, এসভিপি ও প্রধান আর্থিক কর্মকর্তা মান্নান বেপারী এফসিএমএ, কার্ড বিভাগের প্রধান ও এসভিপি মোহাম্মদ সফিউল আজম, আইসিএবির কাউন্সিল সদস্যসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়