হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

এনআরবিসি ব্যাংক : ৬ ক্যাটাগরিতে দক্ষিণ এশিয়ায় সেরা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

‘সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স এওয়ার্ড-২০২২’ এ ৬টি পৃথক ক্যাটাগরিতে দক্ষিণ এশিয়ার ‘বেস্ট ব্যাংক’ হিসেবে পুরস্কার অর্জন করেছে এনআরবিসি ব্যাংক। প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার করে কম খরচে উদ্ভাবনী ব্যাংকিং সেবা, সমাজের পিছিয়ে পড়া মানুষদের ব্যাংকিং ব্যবস্থায় অন্তর্ভুক্তকরণ ও করোনা ভাইরাস অতিমারির মধ্যে ঘুরে দাঁড়ানোর সফল প্রচেষ্টার স্বীকৃতি স্বরূপ ‘ব্র্যান্ড এক্সিলেন্স ইন বিএফআইএস’, ‘বেস্ট ইউজ অব আইটি এন্ড টেকনোলজি’, ‘বেস্ট ইউজ অব মোবাইল টেকনোলজি’, ‘বেস্ট ইউজ অব সিএসআর প্র্যাকটিস ডিউরিং প্যানডেমিক’,‘মোস্ট ইনোভেটিভ কোভিড রেসপন্স’ এবং ‘বেস্ট বিজনেস রেসপন্স টু দি ক্রাইসিস’ শীর্ষক ৬টি পুরস্কার অর্জন করে।
গত বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি হোটেলে এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম আউলিয়ার হাতে পুরস্কার তুলে দেন পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নান। এ সময় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, এনআরবিসি ব্যাংকের এএমডি কাজী মো. তালহা, ডিএমডি কবীর আহমেদ ও হারুনুর রশিদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জানানো হয়, গ্রাহক, কর্মকর্তা, মানুষ ও সমাজের কল্যাণে ব্যবসা, উদ্ভাবন এবং সামাজিক দায়বদ্ধতায় ক্ষেত্রে দক্ষিণ এশীয় অঞ্চলে অগ্রণী ভূমিকা পালনের স্বীকৃতিস্বরূপ এনআরবিসি ব্যাংককে এসব পুরস্কার প্রদান করা হয়। সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স এওয়ার্ডস ক্রমবর্ধমান প্রতিযোগিতামূলক বাজারে করপোরেট জগতের অসাধারণ উদ্যোগসমূহকে উদযাপন ও উৎসাহিত করে। দক্ষিণ এশিয়ায় ব্যবসায় শ্রেষ্ঠত্ব উদযাপন করতে প্রতি বছর ভারত, পাকিস্তান, নেপাল, বাংলাদেশ, ভুটান, আফগানিস্তান, শ্রীলঙ্কা এবং মালদ্বীপের আর্থিক ও করপোরেট সেক্টরের শীর্ষ কর্মকর্তারা সমবেত হন। পুরস্কার অর্জনে এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল বলেন, সুশাসন, স্বচ্ছতা ও জবাবদিহিতার নিশ্চিত করে উদ্ভাবনী ব্যাংকিং সেবায় গ্রাহকদের কাছে সেরা ব্যাংক হিসেবে পরিচিতি অর্জন করেছে এনআরবিসি ব্যাংক। মানুষের প্রয়োজনীয় সব সেবা আমরা মানুষের দোঁর-গোড়ায় পৌঁছে দিচ্ছি।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া বলেন, দক্ষিণ এশিয়ার সেরা ব্যাংক হিসেবে ৬টি ক্যাটাগরিতে এই পুরস্কার অর্জন আমাদের এগিয়ে চলাকে আরো অনুপ্রাণিত করবে। এজন্য সম্মানিত গ্রাহক, বাংলাদেশ ব্যাংকসহ অন্যান্য নিয়ন্ত্রক সংস্থা এবং আমাদের ব্যাংকের চেয়ারম্যানসহ পরিচালকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়