ব্যবসায়ীদের জরিমানা

আগের সংবাদ

নাগালের বাইরে ওষুধের দামও

পরের সংবাদ

ইস্টার্ন ইউনিভার্সিটি : আন্তঃবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং কনটেস্ট অনুষ্ঠিত

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ইস্টার্ন ইউনিভার্সিটিতে (ইইউ) ৩৭তম অন্তঃবিশ্ববিদ্যালয় প্রোগ্রামিং কনটেস্ট অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়ে বেলা সাড়ে ১১টায় শেষ হওয়া এই প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগ থেকে মোট ১০টি দল অংশ নেয়। বিজ্ঞপ্তি
প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইইউ ড্রাগন। চ্যাম্পিয়ন দলের সদস্যরা হলেন- আহসান আমিন, আবদুল কাইয়ুম ও রাজু মোল্লা। প্রথম রানারআপ হয়েছে তিনজন। এ দলের সদস্যরা হলেন- মাহজাবিন বিনতে মান্নান, রুদ্র পণ্ডিত ও দেওয়ান মঞ্জুর ইলাহী চয়ন। দ্বিতীয় রানারআপ ইইউ কোড ওয়ারিয়র্স দলে আছেন মো. সিফাত খান, আশিকুর রহমান ও আলাউদ্দিন। এই তিনটি দল এ বছর অক্টোবরে আইসিপিসি এশিয়া ঢাকা রিজিওনাল কনটেস্টে অংশ নেবে।
প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করেন ইস্টার্ন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির ডিন অধ্যাপক ড. মাহফুজুর রহমান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপারসন মুহাম্মদ মাহফুজ হাসান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. আবুল বাশার খান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়