নড়াইলের ঘটনায় বিএনপির তদন্ত কমিটি

আগের সংবাদ

রেলে দুর্নীতি নিয়ে ক্ষুব্ধ হাইকোর্ট

পরের সংবাদ

কাশিয়ানীতে ‘শত্রæতার বিষে’ মরল মাছ

প্রকাশিত: জুলাই ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি : ইউপি নির্বাচনী দ্ব›েদ্বর জের ধরে গোপালগঞ্জের কাশিয়ানীতে মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গতকাল বুধবার উপজেলার নিজামকান্দি ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের শাহিদুল শেখের মৎস্য ঘেরে এ বিষ প্রয়োগের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত ওই ঘের মালিক।
মৎস্য খামারি মো. শাহিদুল শেখ বলেন, আমি তিন বছরের জন্য একটি ঘের লিজ নিয়ে কৃষি ব্যাংক থেকে ৩ লাখ টাকা ঋণ করে পাঙ্গাশ, সিলভার কার্প, রুই, মৃগেল, কাতলা, গøাসকার্প, তেলাপিয়াসহ বিভিন্ন প্রজাতির মাছ চাষ করেছি।
বুধবার ভোরে ঘেরে মরা মাছ ভাসতে দেখে স্থানীয় লোকজন আমাকে খবর দেন। পরে সরজমিন গিয়ে মরা মাছ ভাসতে দেখি। এতে আমার প্রায় সাড়ে তিন লাখ টাকার মাছ মারা গেছে। বিগত ইউপি নির্বাচনী দ্ব›দ্বকে কেন্দ্র করে প্রতিপক্ষ ফোরকান ফকিরের লোকজন এ বিষ প্রয়োগ করেছে বলে ধারণা করছেন তিনি। ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তি দাবি করছেন ক্ষতিগ্রস্ত ওই মৎস্য খামারি।
কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাবুল আক্তার অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পরবর্তী সময়ে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়