সেন্ট লুসিয়ায় ধীরে এগুগোচ্ছে উইন্ডিজ

আগের সংবাদ

বিধ্বস্ত শহরে ভূতুড়ে নিস্তব্ধতা : আদালতের নিয়মিত বিচারকাজ বন্ধ > অফিসপাড়া নিথর > বন্ধ হাসন রাজা মিউজিয়াম > পথে পথে ক্ষতচিহ্ন

পরের সংবাদ

রাজশাহীতে ব্র্যাক ব্যাংকের গ্রাহক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গ্রাহকসেবায় শ্রেষ্ঠত্ব অর্জনে ব্র্যাক ব্যাংক রাজশাহীতে এক গ্রাহক সভার আয়োজন করে। সভার উদ্দেশ্য ছিল গ্রাহকদের কাছ থেকে মতামত নিয়ে তার ভিত্তিতে সেবার মানকে আরো উন্নত এবং গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী প্রোডাক্ট ডিজাইন করা। গত ৬ জুন রাজশাহীতে ব্র্যাক লার্নিং সেন্টারে অনুষ্ঠিত এ সভায় এলাকার বিপুলসংখ্যক গ্রাহক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর কাজী ছাইদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক জীবন কৃষ্ণ রায় এবং ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. শাহীন ইকবাল সিএফএ।
ব্রাক ব্যাংকের হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাকের সভাপতিত্বে কাস্টমার মিটে আরো উপস্থিত ছিলেন রিজিওনাল হেড, ঢাকা সেন্ট্রাল ও রাজশাহী রিজিওন এ কে এম তারেক, রাজশাহীর এরিয়া হেড ও ব্রাঞ্চ ম্যানেজার মো. দুলাল মিয়া এবং বগুড়া’র এরিয়া হেড ও ব্রাঞ্চ ম্যানেজার মো. আজগর হোসেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়