স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

১৫তম ঢাকা মোটর শোতে কর্ণফুলী অটোমোবাইল

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : তিন দিনব্যাপী ঢাকা মোটর শো-২০২২ গতকাল শনিবার শেষ হয়েছে। করোনা মহামারির কারণে দুই বছর বন্ধ থাকার পর ১৫তম মোটর শোটি গত ২৩ জুন শুরু হয়। সিইএমএস গেøাবাল ইউএসএর আয়োজনে রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে মোটর শো উদ্বোধন করেন বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্চ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবায়াত-উল-ইসলাম।
এছাড়া একই সঙ্গে অনুষ্ঠিত হচ্ছে ‘ষষ্ঠ ঢাকা বাইক শো-২০২২’, ‘পঞ্চম ঢাকা অটোপার্টস শো-২০২২’ এবং ‘চতুর্থ ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো-২০২২’। প্রদর্শনীতে ভারত, মালয়েশিয়াসহ ১৫টি দেশের বিভিন্ন ব্র্যান্ড, ২৮৭টি প্রদর্শক, ৫৩০টি বুথের মাধ্যমে অংশ নেয়।
স্বনামধন্য কর্ণফুলী অটোমোবাইল লিমিটেড তিন নম্বর হলে অংশগ্রহণ করে। কর্ণফুলীর স্টলে ছিল প্যাসেঞ্জার কার মোটর অয়েল, ইঞ্জিন অয়েল, হাইড্রোলিক অয়েল, গিয়ার অয়েল, কুল্যান্ট, গ্রিজসহ আরো অনেক পণ্য। যা মোটর গাড়ি, সামুদ্রিক যান এবং শিল্পের প্রয়োজনীয়তা পূরণ করে। প্রতি বছর বেশ জমকালোভাবে এই মেলার আয়োজন করা হয়। মেলায় এডনক লুব্রিকেন্সের পণ্য প্রদর্শনসহ সব ক্রেতার জন্য ছিল এক্সক্লুসিভ সব অফার ও সারপ্রাইজ গিফট।
এ ব্যাপারে কর্ণফুলী অটোমোবাইলস লিমিটেডের হেড অব বিজনেজ মারুফুল ইসলাম রায়হান বলেন, বাংলাদেশের ইকোনমি চতুর্থ শিল্প বিপ্লবের জন্য তৈরি হচ্ছে। অটোমোবাইলস ও ইন্ডাস্ট্রির জন্য প্রয়োজন সর্বোচ্চ গুণগতমান সম্পন্ন লুব্রিকেন্টস। এই লক্ষ্য সামনে রেখে আমরা বাজারে বিশ্বে দশম বৃহত্তম পেট্রোলিয়াম কোম্পানি এডনকের অটোমেটিভ, ইন্ডাস্ট্রিয়াল, মেরিন ও অন্যান্য পণ্য বাজারজাত করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়