র‌্যাব মহাপরিচালক : নাশকতার তথ্য নেই তবুও সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি

আগের সংবাদ

বাংলাদেশের গর্ব, বিশ্বের বিস্ময় : জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্রের জাল ছিন্ন করে যেভাবে ডানা মেলল স্বপ্নের পদ্মা

পরের সংবাদ

ব্যক্তিগত কাজে থাইল্যান্ড গেলেন জি এম কাদের

প্রকাশিত: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ব্যক্তিগত সফরে থাইল্যান্ডে গেলেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজে ব্যাংককের উদ্দেশে রওনা করেন তিনি। জাপা চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী জানান, আগামী ২৬ জুন তার দেশে ফেরার কথা রয়েছে।
তিনি জানান, থাইল্যান্ডে থাকাকালীন জাপার চেয়ারম্যান ব্যাংককে ওয়েস্টিন গ্র্যান্ড সুকুমভিত হোটেলে অবস্থান করবেন। জি এম কাদেরের সফরসঙ্গী হিসেবে থাকবেন পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু ও তার সহধর্মিণী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ এবং পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি।
দেশ ছাড়ার আগে বিমানবন্দরে জি এম কাদরকে শুভেচ্ছা জানান জাপা চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের, মমতাজ উদ্দিন, পার্টির যুগ্ম মহাসচিব আশিক আহমেদ, যুগ্ম কোষাধ্যক্ষ এডভোকেট আবু তৈয়ব, যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম, কেন্দ্রীয় সদস্য আরিফুল ইসলাম, ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন, জাতীয় ছাত্রসমাজের নেতা আল আমিন সরকার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়