ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

মেঘনা ব্যাংক ও ইউএস বাংলা দ্বিপক্ষীয় চুক্তি

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মেঘনা ব্যাংক লিমিটেড এবং ইউ এস বাংলা এয়ারলাইন্সের মধ্যে সম্প্রতি একটি দ্বি-পক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে মেঘনা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এবং সিআইও শ্যামল বি দাশ এবং ইউ এস বাংলা এয়ারলাইন্সের হেড অব সেলস এন্ড মার্কেটিং মো. শফিকুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
এয়ারলাইন্স খাতের অন্যতম প্রতিষ্ঠান- ইউ এস বাংলা এয়ারলাইন্সের সঙ্গে এই চুক্তির মাধ্যমে মেঘনা ব্যাংক কার্ডহোল্ডাররা এখন থেকে আকর্ষণীয় রেটে বিমানের টিকেট কাটতে পারবেন এবং বিভিন্ন ট্র্যাভেল প্যাকেজ কিনতে পারবেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মেঘনা ব্যাংকের হেড অব রিটেইল এন্ড এসএমই ব্যাংকিং এম নাজিম এ চৌধুরী, হেড অব অপারেশনস খালেদ হোসেন, হেড অব কার্ডস জিশান আহাম্মদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়