ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

নয়নতারার নবজীবন

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১:৪০ পূর্বাহ্ণ

দক্ষিণী নায়িকা নয়নতারা ও পরিচালক ভিগনেশ শিবান রূপকথার মতো আয়োজনে বিয়ের অনুষ্ঠান করেছেন। একবারেই কাছের মানুষদের উপস্থিতিতেই চার হাত এক হলো এই জুটির। তারকা জুটির বিয়ের ছবি ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে। শাহরুখ থেকে রজনীকান্ত, বিয়ের আসরে শামিল বলিউড থেকে বড় বড় দক্ষিণী তারকারা। বৃহস্পতিবার তামিলনাড়ুর মহাবলীপুরমের শেরাটন পার্ক রিসোর্টে বসেছিল এই জমকালো বিয়ের আসর। এই জুটির বিয়ের ছবি সামনে এসেছে। নয়নতারার ব্রাইডাল লুক খুবই আকর্ষণীয়। লাল রঙের পোশাকে বিয়ে করলেন এই অভিনেত্রী। অন্যদিকে ক্রিম রঙের বিয়ের পোশাকে বর হিসেবে বেশ সুদর্শন দেখাচ্ছে বিগনেশকে। অনুরাগীরা এই দম্পতিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
রাজকীয় বিয়েতে এলাহি খানাপিনারও বন্দোবস্ত ছিল। নয়নতারার বিয়ের মেনু কার্ড ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে, যা দেখে জিভে জল নেটপাড়ার। নয়নতারা ও ভিগনেশের বিয়ে উপলক্ষে তামিলনাড়ু ও কেরলার কিছু অথেনটিক খাবারের আয়োজন করা হয়েছিল-
কাঁঠালের বিরিয়ানি, পনির পাট্টানি কারি, অভিয়াল, মোর কোজহাম্বু, মক চিকেন চেট্টিনাদ কারি (মক চিকেন হলো উদ্ভিজ প্রোটিন থেকে তৈরি), পন্নি রাইস, চেপ্পাংকিঝাংগু পুলি কুঝাম্বু,পণ্ডু মিলাগু রসম এবং এলানির পায়াসম। একটি সূত্রের বরাত দিয়ে পিংকভিলা জানিয়েছে, ৯ জুন সকাল ৮টা ১০ মিনিটে শুরু হয় নয়নতারা-বিগনেশের বিয়ের আনুষ্ঠানিকতা। মনিকার ডিজাইন করা পোশাকে বর-কনে সাজেন তারা। শোবিজ অঙ্গনের অনেক তারকাই বিয়েতে যোগ দিয়েছেন। আমন্ত্রিত অতিথি ছাড়া অন্য কারো প্রবেশ পুরোপুরি নিষিদ্ধ করা হয়েছিল। ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। তারপর থেকে চুটিয়ে প্রেম করছিলেন এই যুগল। অবশেষে দীর্ঘ ৭ বছরের প্রেম পরিণয় পেল।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়