ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যশুরু

আগের সংবাদ

অর্থ পাচার উৎসাহিত হবে! পাচার হওয়া টাকা অর্থনীতির মূল¯্রােতে আনতে চান অর্থমন্ত্রী > বৈষম্যের শিকার হবেন সৎ করদাতারা : বিশ্লেষকদের অভিমত

পরের সংবাদ

নিজেকে কী দিলেন শিল্পা!

প্রকাশিত: জুন ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২২ , ১:৪১ পূর্বাহ্ণ

৮ জুন ৪৭ বছরে পা দিলেন শিল্পা শেঠি। এদিন অন্য কারো অপেক্ষায় না থেকে নিজেই নিজেকে উপহারে ভরিয়ে দিলেন অভিনেত্রী। নিজেকে দিলেন বিলাসবহুল এক ভ্যানিটি ভ্যান। তার গায়ে খোদাই করা নায়িকার নামের আদ্যক্ষর। এস এস কে, অর্থাৎ শিল্পা শেঠি কুন্দ্রা। কী আছে সেই ভ্যানে? কী নেই সেখানে! ঝাঁ-চকচকে এই ভ্যানে সব কিছু নিখুঁতভাবে সাজানো। হাতের নাগালে যাবতীয় সুযোগ-সুবিধার পসরা। আছে আধুনিক সব বাসনপত্র ও আসবাবে সাজানো রান্নাঘর। ইদানীং শরীরচর্চা ও যোগাসনেই মজে অভিনেত্রী। পঞ্চাশ ছুঁইছুঁই বয়সেও ছিপছিপে চেহারা ও ফিটনেস রীতিমতো ঈর্ষণীয়। নায়িকার ভ্যানিটি ভ্যানে তাই যোগাসনের জন্য বিশেষ জায়গা তো থাকবেই! একেবারে অত্যাধুনিক যোগা ডেক।
এদিকে বেশ কয়েক বছর পরে পর্দায় ফিরছেন তিনি। বর্তমানে শিল্পা ব্যস্ত তার আগামী ছবি ‘নিকম্মা’ নিয়ে। ঝুঁলিতে রয়েছে আরো একগুচ্ছ ছবি। অমিত সাধের সঙ্গে ‘সুখী’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। এ ছাড়া, রোহিত শেঠির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর হাত ধরে ওয়েব প্ল্যাটফর্মেও অভিষেক ঘটতে চলেছে শিল্পার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়