ডিএমপি কমিশনার : জীবনে সফলতার শর্টকাট কোনো রাস্তা নেই

আগের সংবাদ

বিপজ্জনক জেনেও সংরক্ষণে ত্রæটি

পরের সংবাদ

খাদ্যমন্ত্রী : শিক্ষার্থীদের দেশের কল্যাণে কাজ করতে হবে

প্রকাশিত: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : কৃতী শিক্ষার্থীদের উদ্দেশে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে কাজ করতে হবে। গত শনিবার দুপুরে নওগাঁ কনভেনশন সেন্টারে নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ২০২১ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী বলেন, জিপিএ ৫ পেয়ে পরবর্তীতে তা ধরে রাখতে হবে। পথভ্রষ্ট হলে তোমাদের নিয়ে আমাদের প্রত্যাশা পূরণ হবে না। এ সময় তিনি শিক্ষার্থীদের অহংকারী না হওয়ারও আহবান জানান। অভিভাবকদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের সন্তানরা যেন অসৎসঙ্গে না জড়ায় সেদিকে লক্ষ্য রাখবেন। সাধন চন্দ্র মজুমদার বলেন, এখন ডিজিটাল বাংলাদেশে আমাদের বসবাস। ডিজিটাল প্রযুক্তির ভালো দিক গ্রহণ আর খারাপ বিষয়গুলো বর্জন করতে হবে। জীবনকে গড়তে হলে কাউকে মডেল হিসেবে নিতে হলে বঙ্গবন্ধুর চেয়ে বড় আদর্শ আর কেউ হতে পারে না। এ সময় তিনি শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর জীবন ও কর্ম সম্পর্কে জানার আহ্বান জানান।
এফবিসিসিআইর পরিচালক ও নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আইন ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, সংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার, জেলা প্রশাসক খারিদ মেহেদী হাসান, নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু এবং নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি ছাব্বির রহমান রেজভী। পরে প্রধান অতিথি এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া ৭৫০ জন শিক্ষার্থীকে ক্রেস্ট, সনদ ও পুরস্কার প্রদান করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়