নতুন রাজনৈতিক দল নিবন্ধনের গণবিজ্ঞপ্তি

আগের সংবাদ

অনুমোদনহীন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার : অভিযানে বন্ধ অনেক প্রতিষ্ঠান

পরের সংবাদ

ভোলাহাট : আম ফাউন্ডেশনে ক্রয়-বিক্রয় উদ্বোধন

প্রকাশিত: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: মে ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : ভোলাহাট আম ফাউন্ডেশনে আম ক্রয়-বিক্রয়ের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে আম ফাউন্ডেশন চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আম ক্রয়-বিক্রয়ের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন।
অনুুষ্ঠানে আম ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. মুনসুর আলীর সঞ্চালনায় বক্তব্য দেন- আড়ত সমিতির সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. পিয়ার জাহান, গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইয়াসিন আলী শাহ, আম ফাউন্ডেশনের সাবেক সহসভাপতি মো. মাহাতাব উদ্দিন, সহসভাপতি কামাল উদ্দিন। আরো উপস্থিত ছিলেন- সহসভাপতি মৌদুদুর রহমান শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রবিউল, কোষাধ্যক্ষ মো. লাল দেওয়ানসহ আম ফাউন্ডেশনের বিভিন্ন এলাকার প্রতিনিধি, বাগান মালিক, আড়তদার, আম ক্রেতা ও বিক্রেতা।
বক্তারা অসাধু ব্যবসায়ীদের সাবধান করে বলেন, অসাধু অপতৎপরতা অবলম্বন করলে আম ফাউন্ডেশন ও উপজেলা প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়