খতিয়ে দেখতে শিগগিরই তদন্ত কমিটি : ঢাকা-টিটি কলেজ ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় মামলা হয়নি

আগের সংবাদ

সড়কে দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল : সড়ক পরিবহন আইন পুরোপুরি বাস্তবায়নের তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

অখুশি আলিয়া!

প্রকাশিত: এপ্রিল ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বর্তমানে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকা আলিয়া ভাট। ‘বাহুবলী’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলির হাত ধরে দক্ষিণী ছবির দুনিয়ায় পা রেখেছেন মহেশ ভাট কন্যা। আর শুরুতেই সফল তিনি, এ কথা বলা যায় অচিরেই। বক্স অফিসে রেকর্ড ব্যবসা করছে এই ছবি। কিন্তু ছবি মুক্তির পর থেকে মন ভালো নেই রণবীরের গার্লফ্রেন্ডের। আসলে ছবিতে নিজের স্বল্প সময়ের জন্যে স্ক্রিনে তার উপস্থিতির জেরে নাকি ক্ষুব্ধ আলিয়া। ছবির দুই নায়ক জুনিয়র এনটিআর এবং রামচরণের জন্য কাঁধে কাঁধ মিলিয়ে আরআরআরের প্রচার সেরেছেন আলিয়া। সর্বত্রই তার উজ্জ্বল উপস্থিতি। কিন্তু সেই ছবিতে তাকে অবহেলা করেছেন পরিচালক, পরিচিত মহলে এমনই অভিযোগ এনেছেন আলিয়া। এর জেরেই অবাক কাণ্ড ঘটিয়েছেন আলিয়া। পরিচালক এসএস রাজামৌলিকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন এই বলি নায়িকা, পাশাপাশি আরআরআর ছবির প্রচারের সব ছবি তিনি মুছে ফেলেছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে। আসলে রামচরণ ও জুনিয়র এনটিআর ম্যাজিকের সামনে আলিয়া যে ফিকেই থাকবেন তা অজানা ছিল না। আলিয়া এই ছবিতে এক্সটেন্টেড ক্যামিও চরিত্রে অভিনয় করছেন তেমনটা শুরুতেই জানা ছিল, এমনকি মাত্র ১০ মিনিটের চরিত্রের জন্য প্রায় ৯ কোটি টাকা পারিশ্রমিক হাঁকিয়েছেন আলিয়া তাও শোনা গিয়েছিল, তারপরও আলিয়ার এত গোসা কেন? সেই জবাবের উত্তর মিলছে না। নায়িকা নিজেই ছবির প্রচারে বলেছিলেন যেচে রাজামৌলির কাছে কাজ চেয়েছিলেন তিনি। এমনকি ‘রাজামৌলি স্যারের ছবিতে কেবল হেঁটে যাওয়ার রোল থাকলেও আমি করতে রাজি’, এমনটাও বলতে শোনা গিয়েছিল তাকে! তাহলে হলোটা কী?
তবে আলিয়া ও রাজামৌলির মধ্যে মনোমালিন্য যে কারণেই ঘটে থাকুক না কেন, বক্স অফিসে কিন্তু চুটিয়ে ব্যবসা করছে এই ছবি। ৪০০ কোটির বাজেটে তৈরি আরআরআর মাত্র তিন দিনেই ৫০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু এবং কোমারাম ভীমের জীবনের ওপর ভিত্তি করে তৈরি ট্রিপল আর। এই পিরিয়ড ছবিতে রামারাজুর হবু স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছে আলিয়াকে। করোনার জেরে বহুবার মুক্তি পিছানোর পর অবশেষে ২৫ মার্চ বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। হিন্দি, তামিল, তেলুগু- সব ভাষাতেই দারুণ ব্যবসা হাঁকাচ্ছে এই ছবি।
এদিকে সমালোচনার জবাবে ইনস্টাগ্রামে এক স্টোরি পোস্ট করেছেন আলিয়া। লিখেছেন, ‘এই কদিন ধরে নানা গুজব শুনছি, আরআরআর সিনেমার পোস্ট ডিলিট করার পেছনে না কি আমার ক্ষোভ এবং অপ্রত্যাশিত কোনো ঘটনা লুকিয়ে আছে। আমি আন্তরিকভাবে অনুরোধ করছি ইনস্টাগ্রামের পোস্ট দেখেই নিজেদের মনগড়া কিছু বানিয়ে নেবেন না, আমি সব সময়ই পুরোনো পোস্ট ডিলিট করে থাকি, যাতে বেশি ছবি একসঙ্গে জমা না হয়। আমি শুধু একটি কারণেই এই ঘটনার প্রসঙ্গে কথা বলছি। রাজমৌলি স্যার এবং অন্যদের এত বছরের প্রচেষ্টা, পরিশ্রম যাতে বিফলে না যায়। তাদের স্বার্থে আমি কোনোরকম ভুল তথ্য মেনে নিতে নারাজ।’
অন্যদিকে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান এবং আলিয়া একটি বিজ্ঞাপনে প্রথমবার স্ক্রিন স্পেস শেয়ার করবেন।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়