তথ্য ও সম্প্রচারমন্ত্রী : পুরস্কারদাতাদের ওয়েবসাইটে নাম নেই খালেদার

আগের সংবাদ

‘গণপাসে’ বেড়েছে দুর্ভাবনা : তিন কারণে পাসের উল্লম্ফন, সংক্ষিপ্ত সিলেবাস, মাত্র ৩ বিষয়ে পরীক্ষা হ ইংরেজি-গণিত পরীক্ষা না হওয়া

পরের সংবাদ

নজর কাড়বেই গ্যালাক্সি এস২২ আল্ট্রা ও এস২২+

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রযুক্তিপ্রেমীদের নতুন প্রযুক্তির উদ্ভাবনী স্মার্টফোন পরখ করে দেখার সুযোগ করে দিতে প্রযুক্তি জায়ান্ট স্যামসাং তাদের বহুল প্রতিক্ষীত ফ্ল্যাগশিপ সিরিজের দুটি ফোন স্যামসাং গ্যালাক্সি এস ২২ আল্ট্রা ও এস২২+ উন্মোচন করেছে। স্টাইল ও শক্তির সমন্বয়ে এ ফোন দুটিকে শক্তিশালী ও আকর্ষণীয় ডিভাইস হিসেবেই বিবেচনা করা যায়। চমৎকার এস২২+ ডিভাইসটিতে রয়েছে ইমার্সিভ ৬.৬ ইঞ্চি এফএইচডি+ ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে; অন্যদিকে এস২২ আল্ট্রা ডিভাইসটিতে রয়েছে ৬.৮ ইঞ্চি কিউএইচডি+ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে। ১২০ হার্টজ রিফ্রেশ রেট থাকার কারণে দুটি ডিভাইস দিয়েই স্মুদ স্ক্রলিং ও সোয়াইপিং করা যায়। গ্যালাক্সি এস২২ আল্ট্রা ও এস২২+ ডিভাইস দুটিতে দ্রুতগতির স্ন্যাপড্রাগন ৮ জেন ১ (৪এনএম) প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা ডিভাইস দুটির পারফরম্যান্সকে আরো শক্তিশালী করেছে, যা খুবই দুর্লভ। এমন শক্তিশালী ডিভাইস দুটি ব্যবহার করে ব্যবহারকারীরা হতাশ হবেন না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়