কিশোরের মৃত্যু : আজমেরী গেøারির দুই চালক কারাগারে

আগের সংবাদ

সিনহা হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত : আদালতে রায় ঘোষণা

পরের সংবাদ

পদ্মা ব্যাংকের টাউন হল মিটিং অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

‘পাওয়ার অব পারফরম্যান্স, শেইপিং দ্য ফিউচার’-এই ব্যানারে টাউন হল মিটিং-২০২২ অনুষ্ঠিত হলো পদ্মা ব্যাংক লিমিটেডের। গত ২৯ জানুয়ারি গুলশান করপোরেট হেড অফিস থেকে আয়োজিত অনুষ্ঠানে ২০২১ সালের সেরা পারফরমারদের নাম ঘোষণা করা হয়। করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে ভার্চুয়ালি মিটিং আয়োজন করা হয়।
টাউন হল সভার সভাপতিত্ব করেন ব্যাংকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পর্ষদ চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত। করোনা অতিমারিতেও পরিশ্রম করে ব্যাংকের ব্যালেন্সশিট ঠিক রাখতে অবদান রাখায় কর্মকর্তাদের ধন্যবাদ জানান তিনি। ২০২২ সালের নতুন বছরটা আরো চ্যালেঞ্জিং হলেও এগিয়ে যাবে পদ্মা ব্যাংক এমনটাই আশা করেন তিনি। এ সময় তিনি পদ্মা ব্যাংকের গ্রাহকদেরও ধন্যবাদ জানান।
ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী বলেন, লোকসানের খাতা থেকে নাম মুছে গেছে পদ্মা ব্যাংকের। এখন নতুন বছরে নব উদ্যমে এগিয়ে যাব। অনুষ্ঠানে রিকভারি ও ডিপোজিট সংগ্রহ এই দুই ক্যাটাগরিতে ১১০ জনকে পুরস্কৃত করা হয়। এছাড়া ২০২১ সালে সেরা পারফরম্যান্সের জন্য শীর্ষ ১০ শাখার নাম ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়