লাইসেন্স ছাড়াই ৭ বছর ট্রাক চালায় জসিম

আগের সংবাদ

ফাইভ-জিতে অনাগ্রহ কেন : তরঙ্গ নিলামের শর্ত ও নীতিমালা চূড়ান্ত হয়নি > ‘বুঝে-শুনে আগে বাড়তে চায় বেসরকারি অপারেটররা

পরের সংবাদ

‘বাধাই দো’ আসছে ভ্যালেন্টাইনে

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মজার মোড়কে নতুন গল্প শোনাতে আসছে ভূমি পেডনেকর ও রাজকুমার রাওয়ের নতুন ছবি ‘বাধাই দো’। ইতোমধ্যেই নেটদুনিয়ার দর্শক মজেছেন নতুন ছবির ট্রেলারে। আগে এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ৪ ফেব্রুয়ারি। কিন্তু ৪ নয়, ভালোবাসার সপ্তাহে মুক্তি পাবে এই ছবি। চলতি বছরের ১১ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে হর্ষবর্ধন কুলকর্নি পরিচালিত ‘বাধাই দো’। এই ছবিটি একটি সিকুয়্যাল। আয়ুষ্মান খুরানা-সানিয়া মলহোত্র অভিনীত ‘বাধাই হো’ ছবির দ্বিতীয় ভাগ এই ‘বাধাই দো’ ছবিটি। আগের ছবিতে নীনা গুপ্ত ও গজরাজ রাও ছিলেন অন্যতম মুখ্য চরিত্রে। সদ্য মুক্তি পাওয়া মিনিট ৩-এর ঝলকেই স্পষ্ট গোটা ছবি ভালোই মনোরঞ্জন করতে চলেছে দর্শকের। তবে কমেডি, ড্রামা, মাজা, রোমান্সের সঙ্গে যে একটা গুরুত্বপূর্ণ সামাজিক বার্তা থাকবে তা বলাই বাহুল্য। গত সোমবারই ঘোষণা হয়েছিল মঙ্গলবার মুক্তি পাবে ছবির ট্রেলার। এদিন ট্রেলার মুক্তি পেতে বেশ আকর্ষণীয় এক গল্পের সন্ধান পেলেন দর্শকরা। ছবিটির কেন্দ্রে এক মধ্য-বয়সি দম্পতি। অভিনয়ে রাজকুমার ও ভূমি। যারা উভয়েই সমকামী কিন্তু সমাজে সেই কথা প্রকাশ যাতে না পায় তাই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে সম্মত হয়েছেন।
ছবিতে রাজকুমার রাও একজন পুলিশ অফিসার ও ভূমি পেডনেকর একজন পিটি শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন। এরপর শার্দুল ঠাকুর (রাজকুমার) এবং সুমন সিংহের (ভূমি) মধ্যে যা ঘটে, তা হলো গোপনীয়তা, ড্রামা এবং কমেডির ট্যুইস্ট।
ইনস্টাগ্রামে ট্রেলার শেয়ার করে রাজকুমার লেখেন, ‘এটি সেই ধরনের একটি ছবি যা আমাদের কাছে আসে, মন ছুঁয়ে যায় এবং কীভাবে তার কোনো ব্যাখ্যা নেই। কিছু সফর সর্বদা মনে রাখার জন্যই হয়। এবার আপনারা ট্রেলার দেখুন আর আমাদের শুভেচ্ছা দিন।’ ভূমি পেডনেকর ও রাজকুমার রাও ছাড়াও এই ছবিতে শিবা চড্ডা, লভলীন মিশ্রসহ একাধিক তারকাকে দেখতে পাওয়া যাবে। :: হ মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়