নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

স্ত্রী-কন্যাসহ করোনা আক্রান্ত উবায়দুল মোকতাদির চৌধুরী

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স্ত্রী-কন্যাসহ করোনায় আক্রান্ত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। গতকাল মঙ্গলবার সকালে তার ব্যক্তিগত সহকারী এম এ এইচ মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, গত সোমবার সকালে সংসদ সদস্য নিজে এবং তার স্ত্রী ও মেয়ের করোনা পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেন। বিকালে তাদের তিনজনের রিপোর্টই পজেটিভ আসে। এদিকে গতকাল বিকালে সাংসদ ওবায়দুর মোকতাদির নিজেই ফেসবুকে এক পোস্টে পরিবারের তিনজনের আক্রান্ত হওয়ার তথ্য জানান।
সাংসদের স্ত্রী অধ্যাপক ফাহিমা খাতুন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক। বর্তমানে তিনি ইউনিভার্সিট অব ব্রাহ্মণবাড়িয়ার ট্রেজারার পদে কর্মরত আছেন। তাদের মেয়ে অন্বেষা বাইরে থেকে পড়াশোনা শেষ করে দেশেই অবস্থান করছেন।
এমপি ওবায়দুর মোকতাদির চৌধুরী গণমাধ্যমকে জানান, করোনা পজেটিভ হলেও শারীরিক কোনো সমস্যা তার হচ্ছে না। বাড়িতে থেকেই তারা চিকিৎসা নিচ্ছেন।
এর আগে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতারও করোনায় আক্রান্ত হন। বর্তমানে তিনি আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়