নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

রূপগঞ্জে মানববন্ধন : যুবলীগ নেতার ওপর হামলা ও হত্যার হুমকির প্রতিবাদ

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন যুবলীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রুবেল খানের কাছে চাঁদা দাবি, তার ওপর সন্ত্রাসী হামলা ও হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। এ সময় অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেন তারা। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের লালমাটি এলাকায় এসব কর্মসূচি পালন করা হয়। বিজ্ঞপ্তি
মানববন্ধনে বক্তব্য রাখেন দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফাজউদ্দিন খান, কেন্দ্রীয় হকার্স লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন কমল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, যুবলীগ নেতা হুমায়ুন কবির, শফিকুল ইসলাম, আমিন রানা, কামরুল হাসান নয়ন, আব্দুর রউফ মালুম, বাবুল মোল্লা, আবুল হাসেম, ছাত্রলীগ নেতা হারুনুর রশিদ বিপ্লব প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন একটি গোষ্ঠী কৌশলে আওয়ামী লীগে অনুপ্রবেশ করে দলের ত্যাগী ও পরিক্ষিত নেতাকর্মীদের ওপর অত্যাচার-নির্যাতন চালাচ্ছে। জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়নে তারা দলকে ধ্বংসের মিশনে কাজ করছে। সে গোষ্ঠীর চিহ্নিত লোকজনই রুবেল খানের ওপর হামলা চালিয়েছে এবং তাকে হত্যার হুমকি দিচ্ছে। এ সময় অবিলম্বে অপরাধীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবিও জানান বক্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়