ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

খেলাঘর সম্মেলনে বক্তারা : জাতীয় মুক্তি সংগ্রামের চেতনায় দেশ গড়ার আহ্বান

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : বাঙ্গালি সংস্কৃতি ও মুক্তিযুদ্ধের চেতনার প্রোজ্জ্বল উত্তরাধিকার জাতীয় শিশু-কিশোর সংগঠন খেলাঘর চট্টগ্রাম দক্ষিণ জেলা সম্মেলনে জাতীয় মুক্তি সংগ্রামের চেতনায় দেশ গড়ার আহ্বান জানানো হয়েছে। সম্মেলনে প্রফেসর এ বি এম আবু নোমানকে সভাপতি ও শৈবাল আদিত্যকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যবিশিষ্ট জেলা কমিটি গঠিত হয় । গতকাল শুক্রবার চসিক কে বি আবদুছ ছাত্তার মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে এ আহ্বান জানানো হয় ।
সকালে জাতীয় সঙ্গীত ও খেলাঘর সঙ্গীতের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন খেলাঘর কেন্দ্রীয় উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অমল কান্তি নাথ । সংগঠনের সভাপতি সাংবাদিক জসীম চৌধুরী সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে অতিথি ছিলেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুনু আলী, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য প্রকৌশলী দেলোয়ার মজুমদার, প্রকৌশলী রথীন সেন, চট্টগ্রাম বিভাগীয় সমম্বয়ক রেজাউল কবির ।
সমাবেশে শৈবাল আদিত্য সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক রোজী সেন, প্রদীপ ভট্টাচার্য, ওসমান গনি চৌধুরী বাবুল, প্রফেসর এ বি এম আবু নোমান, আবুল ফজল বাবুল । বিকালে সংগঠনের সহসভাপতি মু. শামসুল হকের সভাপতিত্বে সম্পাদক সজীব কুমার নাথের পরিচালনায় অনুষ্ঠিত সাংগঠনিক অধিবেশনে প্রফেসর এ বি এম আবু নোমানকে সভাপতি শৈবাল আদিত্যকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যবিশিষ্ট জেলা কমিটি গঠিত হয় । সম্মেলনে দক্ষিণ জেলার উপজেলাসমূহের ২৮টি শাখা আসরের প্রতিনিধি ও পর্যবেকরা উপস্থিত ছিলেন বলে সংগঠনটির নতুন সাধারণ সম্পাদক শৈবাল আদিত্য পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়