অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে এক পুলিশ কর্মকর্তা

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে হান্নান (৫৮) নামে এক পুলিশ কর্মকর্তা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। অচেতন অবস্থায় তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) ভর্তি করা হয়েছে।
গতকাল রবিবার বিকাল ৩টার দিকে মোহাম্মাদপুর বসিলা থেকে তাকে উদ্ধার করে স্বজনরা। বাংলাদেশ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী উপপরিদর্শক হিসেবে বিমানবন্দর এলাকায় কর্মরত ছিলেন তিনি। হান্নানের স্ত্রীর ভগ্নিপতি মোমেন জানান, গতকাল বিকাল ৩টার দিকে বসিলায় রাস্তায় অচেতন হয়ে পড়ে থাকতে দেখে হান্নানের ফোন থেকেই পথচারীরা তাদের ফোন করেন। পরে তারা সেখান থেকে তাকে হাসপাতালে নিয়ে যান। স্বজনরা জানায়, কর্মস্থল থেকে ছুটি নিয়ে গতকাল দুপুরে তিনি গ্রামের বাড়ি সাতক্ষীরার কলারোয়ায় যাচ্ছিলেন। পথেই এ ঘটনার শিকার হন। তবে তার কাছ থেকে কী খোয়া গেছে সে সম্পর্কে কিছু জানা যায়নি। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে তার স্টোমাক ওয়াশ করার পর মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়