অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

বাজারে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ফাইভজি

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আনুষ্ঠানিকভাবে দেশের বাজারে এসেছে স্যামসাং গ্যালাক্সি এস২১এফই ফাইভজি স্মার্ট ডিভাইস। বছরের প্রথম ফাইভজি ডিভাইসটি স্যামসাং ব্র্যান্ড শপ ও রিটেইল স্টোরগুলোতে ৬৯ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। বিজ্ঞপ্তি
চলতি মাসের ১৯ তারিখ পর্যন্ত অনলাইন ও স্যামসাং ব্র্যান্ড শপগুলো থেকে নতুন এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি প্রি-অর্ডার করা যাবে। নির্দিষ্ট ব্যাংকের কার্ড দিয়ে বিনাসুদে ১২ মাসের ইএমআই সুবিধায় ক্রেতারা এই ডিভাইসটি কিনতে পারবেন। যেসব ক্রেতারা প্রি-অর্ডার করবেন তারা একজোড়া গ্যালাক্সি বাডস+, পাঁচ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং জিপি/রবি/ বাংলালিংক-এর ১৫ জিবি পর্যন্ত ডেটা বান্ডেল পাবেন।
এ নিয়ে স্যামসাং মোবাইলের হেড অব বিজনেস মূয়ীদুর রহমান বলেন, ‘আগের ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর ফিচারের তুলনায় স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশনে কিছু ফিচার কমিয়ে আনা হয়েছে, ফলে স্যামসাং ব্যবহারকারীরা এ ফোনটি আরো সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন। গ্যালাক্সি এস২১এফই ডিভাইসের মাধ্যমে ব্যবহারকারীরা অত্যাধুনিক প্রযুক্তিসহ শক্তিশালী ফাইভজি নেটওয়ার্ক সেবা উপভোগ করতে পারবেন।
গত ৬ জানুয়ারি ট্যাব এক্সপোতে স্যামসাং তাদের বহুল প্রত্যাশিত ফ্ল্যাগশিপ ডিভাইসটি উন্মোচন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়