অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

নারায়ণগঞ্জে বয়লার বিস্ফোরণে নিহত ১

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জ বন্দরে একটি পেপার মিলে বয়লার বিস্ফোরণে হানিফ (৪৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর দগ্ধ হয়েছে আরো ৩ জন। গত শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বন্দরের কেউঢালা এলাকায় ‘গাজীপুর পেপার’ মিলে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলো- কারখানাটির শ্রমিক আ. হক, ইকবাল হোসেন শাহীন ও হাফিজুর রহমান।
দগ্ধ আ. হকের স্ত্রী পারুল আক্তার জানান, দীর্ঘ কয়েক বছর ধরে তার স্বামী কারখানাটিতে চাকরি করেন। গত শনিবার রাতে কাজ করার সময় সেখানে বয়লার বিস্ফোরণ হয়। এতে তারা দগ্ধ হয়েছে বলে শুনতে পেরেছেন। বিস্ফোরণের সময় বয়লারের পাশে থাকা চার শ্রমিক গুরুতর দগ্ধ হয়। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও পরে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।
বার্ন ইনস্টিটিউটে জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. এস এম আইউব হোসেন জানান, হানিফকে মৃত অবস্থাতেই এখানে আনা হয়েছিল। হকের শরীরে ৭৫ শতাংশ, শাহীনের ৩৫ ও হাফিজুরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের সবারই অবস্থা আশঙ্কাজনক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়