সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

ওটিটিতে আসবে যে সিনেমা

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ওমিক্রনের সংক্রমণ বেড়ে যাওয়ায় ভারতের একাধিক রাজ্যে সিনেমা হল বন্ধ রাখা হয়েছে। দেশটিতে হু হু করে কোভিড সংক্রমণ ছড়াতেই মাথায় হাত বলিউডের প্রযোজক-পরিচালকদের। বড়সড় লোকসানের আশঙ্কায় ইতোমধ্যেই পিছিয়ে গেছে দুই বড় বাজেটের ছবি ‘জার্সি’ ও ‘আরআরআর’-এর মুক্তি। করোনা পরিস্থিতিতে বেশ কিছু ছবির মুক্তি পিছিয়ে যাওয়ার পাশাপাশি একগুচ্ছ ছবি ওটিটিতে আনার কথা ভাবছেন নির্মাতারা। সেই তালিকায় আছে সেরা পাঁচটি বলিউড ছবি-
বাধাই দো
অনির্দিষ্টকালের জন্য প্রেক্ষাগৃহ বন্ধ। ক্ষতির আশঙ্কাসহ একাধিক জটিলতা এড়াতে ওটিটি পর্দাতেই ছবি মুক্তির পথে হাঁটছেন নির্মাতারা। ২০১৮-এর ছবি ‘বাধাই হো’র সিক্যুয়েল এই ছবিটি। মুখ্য চরিত্রে থাকছেন রাজকুমার রাও এবং ভূমি পেডনেকর।

ভুল ভুলাইয়া ২
২০২০-এর কোভিড পরিস্থিতিতে শুটিং আটকে যাওয়া থেকে খোদ নায়ক কার্তিক আরিয়ানের সংক্রমণ, ইতোমধ্যেই একাধিক বাধা এসেছে এ ছবির কাজে। এবার নতুন করে করোনা-বিস্তারে মার্চে ছবির মুক্তি ঘিরে জট। অগত্যা ওটিটিতেই ছবিটি নিয়ে আসার কথা ভাবছেন প্রযোজক।

রানওয়ে ৩৪
অমিতাভ বচ্চন, অজয় দেবগণ, রকুলপ্রীত সিংহ অভিনীত অ্যাভিয়েশন থ্রিলার ছবির মুক্তি নির্ধারিত ছিল এপ্রিলে।
আপাতত পরিস্থিতি দেখে ওটিটিতেই ছবিটি নিয়ে আসার দিকে ঝুঁকছেন প্রযোজক-পরিচালক।
পিপা
ইন্দো-পাক যুদ্ধের পটভূমিতে ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতার কাহিনী নিয়ে তৈরি এই ছবিটির ভিত্তি তারই লেখা বই। ঈশান খট্টর অভিনীত, রাজা মেনন পরিচালিত এই ছবিটিও মুক্তি পাবে ওটিটিতে।

গুডবাই
বিগ বি অভিনীত এই ছবিটিও মুক্তি পেতে পারে ওটিটিতেই। বিকাশ বহেল পরিচালিত এই ছবিতেই বলিউডে পা রাখবেন দক্ষিণী নায়িকা রশ্মিকা মনদান্নার।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়