সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

পরকীয়ার জেরে স্বামীর লিঙ্গ কর্তন স্ত্রী গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরে মো. শাহিন খান (৩৫) নামের এক যুবকের গোপনাঙ্গ কর্তন করেছেন তার স্ত্রী। এ ঘটনায় স্ত্রী সোনিয়া বেগমকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। পরকীয়ার জেরে গতকাল শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে। শাহিনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। মোহাম্মদপুর থানার এসআই আব্দুর রশিদ সরকার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল ভোরে এন্টিকাটার দিয়ে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেন স্ত্রী। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসে। তিনি আরো বলেন, এ ঘটনায় আহতের বোন রেশমা আক্তার বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি মামলা করেছেন। ওই মামলায় স্ত্রী সোনিয়া বেগমকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
এসআই বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি শাহিন দীর্ঘদিন বিদেশে থাকার পর এক বছর আগে দেশে আসেন। দেশে আসার পর এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এরপর বিষয়টি তার স্ত্রী জানতে পেরে গভীর রাতে স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেন। স্বামী-স্ত্রী দুজনই পোশাক কারখানায় চাকরি করেন।
তাদের দুজনের একটি মেয়ে রয়েছে। শাহিন ও তার স্ত্রী মোহাম্মদপুরের চন্দ্রিমা উদ্যানের এক নম্বর রোডের সি ব্লকের এক নম্বর বাসায় ভাড়া থাকতেন। শাহিনের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার ল²ীপুর গ্রামে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়