নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

পাবনায় মানববন্ধন : আ.লীগ নেতা শামীম হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবি

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলা হেমায়েতপুর ইউনিয়নের নাজিরপুরে নির্বাচন-পরবর্তী সহিংসতায় আওয়ামী লীগ নেতা শামীম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী। গত সোমবার দুপুরে নাজিরপুর উচ্চ বিদ্যালয়ে সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন বক্তব্য দেন ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের পরাজিত প্রার্থী মঞ্জুরুল ইসলাম মধু, নিহত শামীমের বাবা নূর আলী প্রামানিক, আ.লীগ নেতা আব্দুল মতিনসহ অনেকে। বক্তরা বলেন, শামীম হত্যাকাণ্ড মামলায় কয়েকজন গ্রেপ্তার হলেও মূল আসামিরা এখনো গ্রেপ্তার হয়নি। এলাকাতে খুন রাহাজানি ও মাদকের আখড়ায় পরিণত করা এসব সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানান তারা। গত ২৮ ডিসেম্বর সন্ধ্যায় হেমায়েতপুর ইউনিয়নের নাজিরপুরে পরাজিত চেয়ারম্যান প্রার্থী তারিকুল আলম নিলু ও তার ছেলে ইমরানের নেতৃত্বে নির্বাচন-পরবর্র্তী সহিংসতায় আওয়ামী লীগের স্থানীয় নেতা ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থক শামীম হোসেন গুলিতে নিহত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়