নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

‘একটু বেশিই প্রত্যাশা করছি’

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার নায়ক জিয়াউল রোশান। আগামী ২১ জানুয়ারি মুক্তি পাচ্ছে তার অভিনীত নতুন সিনেমা ‘মুখোশ’। সিনেমার ব্যস্ততা ও অন্যান্য বিষয় নিয়ে কথা হয় তার সঙ্গে। সাক্ষাৎকার নিয়েছেন রোমান রায়

‘মুখোশ’ সিনেমার টাইটেলে সং প্রকাশিত হলো, কেমন সাড়া পাচ্ছেন?
বেশ ভালো সাড়া পাচ্ছি। সবাই খুব পজিটিভভাবে নিচ্ছে এটাই হচ্ছে আনন্দের ব্যাপার। সিনেমার টাইটেল সংটা দেখে ইতোমধ্যে সবাই খুব আশা করছে একটা ভালো সিনেমা আসছে।

‘মুখোশ’ নিয়ে আপনার প্রত্যাশা কেমন?
এই সিনেমাটা নিয়ে একটু বেশিই প্রত্যাশা করছি। কারণ এই সিনেমার গল্পটা পুরোপুরি ভিন্ন ধাঁচের। এখানে আমার চরিত্রটাও আলাদা। এখানে অনেক বড় মাপের অভিনয়শিল্পী অভিনয় করেছেন। সবাই যার যার জায়গা থেকে ভালো কাজ করেছেন। আমরা আশাকরি সিনেমাটা দর্শকদের ভালো লাগবে।

অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা কেমন ছিল?
মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে কাজ করার আগে যখন তাকে পর্দায় দেখেছি তখন একটা ভয় কাজ করত। কিন্তু যখন তার সঙ্গে কাজ করলাম তখন খুব কমফোর্টেবল ছিলাম। আমাদের সঙ্গে খুবই বন্ধুর মতো মিশে গিয়ে কাজটা করেছেন। তার সঙ্গে কাজ করতে পেরে ভীষণ ভালো লেগেছে। কাজ করতে গিয়ে তার কাছ থেকে অনেক কিছু শিখতে পেরেছি।

আপনার হাতে থাকা সিনেমাগুলোর কী অবস্থা?
আগামী ২১ জানুয়ারি মুখোশ মুক্তি পাবে। খুব শিগগিরই সাইকো মুক্তি পাবে। এছাড়াও মুক্তির মিছিলে রয়েছে ‘অপারেশন সুন্দরবন’, ‘আশীর্বাদ’, ‘জ¦ীন’। এরপর ‘রিভেঞ্জ’ ও ‘জামদানি’ মুক্তি পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়