পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

পল্লী সঞ্চয় ব্যাংক : জাতীয় শুদ্ধাচার বিষয়ক প্র্রশিক্ষণ কর্মশালা

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পল্লী সঞ্চয় ব্যাংকের প্র্রশিক্ষণ কক্ষে গত বৃহস্পতিবার জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২১-২২ বাস্তবায়নে দিনব্যাপী এক প্র্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্র্রশিক্ষণ কর্মশালায় প্র্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ও অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. আকরাম-আল-হোসেন।
ব্যাংকের চেয়ারম্যান মো. আকরাম-আল-হোসেন প্র্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে প্র্রতিষ্ঠিত পল্লী সঞ্চয় ব্যাংকের প্র্রতিটি শাখা, জেলা (আঞ্চলিক) কার্যালয় এবং প্র্রধান কার্যালয়ে সুশাসন প্র্রতিষ্ঠা ও শুদ্ধাচার চর্চার মাধ্যমে ব্যক্তি, প্র্রতিষ্ঠান, উপকারভোগী সর্বোপরি রাষ্ট্রের কল্যাণ সাধনে প্র্রত্যেককে কাজ করার আহ্বান জানান। অন্যদিকে ব্যবস্থাপনা পরিচালক নীতি, নৈতিকতা ও মূল্যবোধের মাধ্যমে পল্লী সঞ্চয় ব্যাংকে শুদ্ধাচার এবং সুশাসন নিশ্চিত করে প্র্রধানমন্ত্রীর স্বপ্ন ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সততার সঙ্গে নিরলসভাবে কাজ করার আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়