পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

মহিলা পরিষদের নতুন কমিটি : ফওজিয়া মোসলেম সভাপতি মালেকা সম্পাদক

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ডা. ফওজিয়া মোসলেমকে সভাপতি ও ডা. মালেকা বানুকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ মহিলা পরিষদের ৮৭ জনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির মধ্যে তিনজনকে উপদেষ্টা, ১৫ জনকে সহসভাপতি, ১৭ জনকে সম্পাদকমণ্ডলী এবং ৫২ জনকে জাতীয় পরিষদ সদস্যের নাম ঘোষণা করা হয়।
গতকাল শুক্রবার বিএমএ ভবনে মহিলা পরিষদের ১৩তম জাতীয় পরিষদ সম্মেলনের দ্বিতীয় কর্ম অধিবেশন ও সমাপনী অনুষ্ঠানে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।
দ্বিতীয় কর্ম অধিবেশনে সভাপতিত্ব করেন সাবেক ও নতুন কমিটির সভাপতি ডা. ফওজিয়া মোসলেম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ঢাকা মহানগর কমিটির সহসভাপতি হুমায়রা খাতুন। সমাপনী অধিবেশনে সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ল²ী চক্রবর্তী। সভায় ঘোষণাপত্র ও গঠনতন্ত্র সংশোধনীয়বিষয়ক আলোচনা করেন সংগঠনের দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ড. মারুফা বেগম। সাধারণ প্রস্তাব পাঠ করেন পরিবেশ সম্পাদক পারভীন ইসলাম। নতুন কমিটির সদস্যদের নাম উপস্থাপন করেন সহসভাপতি ল²ী চক্রবর্তী।
নাম উপস্থাপন শেষে নতুন কমিটির শপথগ্রহণ অনুষ্ঠিত হয়।
কমিটিরি সদস্যমণ্ডলীকে শপথ পাঠ করান সংগঠনের সহসভাপতি ডা. মাখদুমা নার্গিস রতœা। সমাপনী অনুষ্ঠানটির সভা সঞ্চালনা করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সীমা মোসলেম। সভার দ্বিতীয় কর্ম অধিবেশনে ৫টি কমিশনভিত্তিক দলীয় কাজের সুপারিশ উপস্থাপন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়