পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

নাটোরে ৪ দিনব্যাপী বইমেলার উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নাটোরে চার দিনব্যাপী বইমেলার উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে বেলুন উড়িয়ে জেলা সরকারি গণগ্রন্থাগার প্রাঙ্গণে এই বইমেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন- জেলা প্রশাসক শামীম আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের, শিক্ষাবিদ অধ্যাপক সুবিদ কুমার মৈত্র অলোক, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, বর্তমান প্রজন্মকে স্বাধীনতা এবং স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু সম্পর্কে সম্যক ধারণা দিতেই এই বইমেলার আয়োজন করা হয়েছে। তারা জানতে পারবেন বঙ্গবন্ধুর আত্মত্যাগ এবং মুক্তিযুদ্ধের ইতিহাস। তারা বর্তমান প্রজন্মকে এই বইমেলার স্টলগুলোতে রাখা বইগুলো সংগ্রহ করে জ্ঞান আহরণের আহ্বান জানান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির আয়োজনে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় আয়োজিত মেলায় জাতির জনক বঙ্গবন্ধু ও স্বাধীনতার ওপর লেখা বইসংবলিত ১৮টি স্টল রয়েছে। মেলায় চিত্রাঙ্কন, কুইজ এবং রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ৭টা পর্যন্ত দর্শকদের জন্য স্টলগুলো খোলা থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়