এবার রাজধানীতে গাড়িচাপায় সাইকেল আরোহী নিহত

আগের সংবাদ

প্রতিকারহীন মৃত্যুর মিছিল!

পরের সংবাদ

মুন্সীগঞ্জে গ্যাস বিস্ফোরণ : দগ্ধ ছেলে-মেয়ের পর মারা গেলেন বাবাও

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুরে একটি ভাড়া ফ্ল্যাটে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ছেলে-মেয়ের পর বাবাও চলে গেলেন না ফেরার দেশে। দগ্ধ মা শান্তা বেগম (৩৮) আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন। তার (৩৮) শরীরের ৪৮ শতাংশ পুড়ে গেছে। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে বাবা মো. কাউসার খান (৪২) মারা যান। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়াল তিনজন। তার শরীরের ৫৪ শতাংশ দগ্ধ হয়েছিল।
এর আগে গত বৃহস্পতিবার কাউসার খানের ছেলে ইয়াসিন খান (৫) ও মেয়ে নহর খান (৩) মারা যায়।
নিহত কাউসার খানের ভগ্নিপতি আব্দুল্লাহ আল মাসুদ বলেন, গতকাল সকাল সাড়ে ৭টার দিকে কাউসার মারা গেছে। শান্তার অবস্থাও ভালো নয়। সন্তানদের মারা যাওয়া ও দাফনের বিষয়টি তাকে জানাতে পারিনি।
নিহত কাউসার খান আবুল খায়ের গ্রুপে রিভার ট্রান্সপোর্ট ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলায়। চাকরির সুবাদে তিনি পরিবার নিয়ে মুন্সীগঞ্জ সদর উপজেলার পশ্চিম মুক্তারপুর এলাকার একটি তিনতলা বাড়ির দুই তলায় ভাড়া থাকতেন।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে কাউসার খানদের বাড়িতে বিকট শব্দ হয়। এতে আশপাশের মানুষ ভয়ে আঁতকে ওঠেন।
ঘরের জানালা ভেঙে যায়। কাউসারদের ঘরের সবাই চিৎকার করছিলেন। পরে লোকজন বের হয়ে দেখতে পান, ওই বাড়িতে আগুন জ¦লছে। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়