মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

নরসিংদীতে সংবাদ সম্মেলন : স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকদের হত্যার হুমকির অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধি : হত্যার হুমকি, হামলা ও নির্যাতনের প্রতিবাদে নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের পরপর তিনবারের নির্বাচিত চেয়ারম্যান এবং বর্তমান স্বতন্ত্র প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন ভূঁইয়া রিপন সংবাদ সম্মেলন করেছেন। গতকাল শনিবার বিকালে নরসিংদী প্রেস ক্লাবে বক্তব্য রাখেন তিনি।
জনাকীর্ণ সংবাদ সম্মেলনে বক্তব্যকালে কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, বিগত ১৯ বছর ধরে আমি জনগণের আস্থা ও ভালোবাসা নিয়ে নির্বাচিত হয়ে আসছি। আজও জনগণ আমার পক্ষে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। কিন্তু আমার প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল্লাহ ইবনে রহিজ মিঠুর পক্ষে ঘোড়াশাল পৌরসভার মেয়র তুষারের লোকজন আমার অফিসে, বাড়িতে এবং সমর্থকদের বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর, মারধর ও গুলিবর্ষণ করে ব্যাপকভাবে আতঙ্ক সৃষ্টি করে চলছে।
২৮ নভেম্বর আমদিয়া ইউনিয়নের সব কেন্দ্র দখল করে ভোট ছিনিয়ে নেয়ার ঘোষণা দিয়েছে। বাধা দিলে মেরে ফেলবে বলে হুমকি দিয়েছে। আমার এবং আমার কর্মীদের জীবননাশ হলে ঘোড়াশালের নবনির্বাচিত মেয়র আল মুজাহিদ হোসেন তুষার দায়ী থাকবেন। আমি ইতোপূর্বে প্রধান নির্বাচন কমিশনার এবং স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্ট সবার কাছে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়েছিলাম। আজও তার কোনো প্রতিকার না পেয়ে আজ সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনার, স্থানীয় প্রশাসন এবং নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট সবার কাছে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও ভয় ভীতিহীন নির্বাচন অনুষ্ঠানের দাবি জানাচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়