টাইগ্রেসদের উড়ন্ত সূচনা পাকিস্তানকে হারিয়ে

আগের সংবাদ

খুনোখুনি নিয়ে দুশ্চিন্তায় পুলিশ : অবৈধ অস্ত্রের পাশাপশি বেড়েছে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার > চলছে পুলিশের বিশেষ অভিযান

পরের সংবাদ

এমবিএল ও পর্যটন করপোরেশন চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড (এমবিএল) এবং বাংলাদেশ পর্যটন করপোরেশনের মধ্যে গত ১৮ নভেম্বর আগারগাঁওয়ে পর্যটন ভবনে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। এ চুক্তির মাধ্যমে মার্কেন্টাইল ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারী পর্যটন করপোরেশন নিয়ন্ত্রণাধীন হোটেল, মোটেল, রেস্ট হাউস, রেস্তোরাঁ, কনফারেন্স হল ইত্যাদি সেবাগুলো গ্রহণ করতে পারবেন। অনুষ্ঠানে বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান এবং সচিব (গ্রেড-১) মো. হান্নান মিয়া উপস্থিত ছিলেন।
মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিএসবিও আদিল রায়হান এবং বাংলাদেশ পর্যটন করপোরেশনের মহাব্যবস্থাপক (বাণিজ্যিক) এবং উপসচিব মো. শহিদুল ইসলাম ভূঞা সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। বাংলাদেশ পর্যটন করপোরেশনের পরিচালক (বাণিজ্যিক, অর্থ ও প্রশাসন, পরিকল্পনা) এবং যুগ্ম সচিব মো. আব্দুস সামাদ, মহাব্যবস্থাপক (পূর্ত) মো. মাহমুদ কবীর এবং মার্কেন্টাইল ব্যাংকের এফভিপি ও করপোরেট অ্যাফেয়ার্স ডিভিশিন প্রধান মো. মুকিতুল কবীর, এভিপি ও হেড অব আইএলএম ডিভিশন তপন জেমস রোজারিওসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়