টাইগ্রেসদের উড়ন্ত সূচনা পাকিস্তানকে হারিয়ে

আগের সংবাদ

খুনোখুনি নিয়ে দুশ্চিন্তায় পুলিশ : অবৈধ অস্ত্রের পাশাপশি বেড়েছে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার > চলছে পুলিশের বিশেষ অভিযান

পরের সংবাদ

অগ্রণী ব্যাংকে কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অগ্রণী ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউট আয়োজিত খুলনায় ‘এনপিএল ম্যানেজমেন্ট : এ কেইস বেইজড অ্যানালাইসিস’ শীর্ষক এক কর্মশালা গত ১৯ নভেম্বর অনুষ্ঠিত হয়। কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আবু ফারাহ মো. নাসের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এবং অগ্রণী ব্যাংকের পর্যবেক্ষক এ কে এম ফজলুর রহমান, বাংলাদেশ ব্যাংক, খুলনার নির্বাহী পরিচালক এস এম হাসান রাজা।
অগ্রণী ব্যাংক এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম, খুৃলনা সার্কেলের মহাব্যবস্থাপক এবং সিএফও মো. মনোয়ার হোসেন, এফসিএ, মহাব্যবস্থাপক (ঋণ) ড. আব্দুল্লাহ আল-মামুন, মহাব্যবস্থাপক (ঋণ আদায়) মো. আশেক এলাহী এবং খুলনা সার্কেলে কর্মরত উপ-মহাব্যবস্থাপক রোকসানা আরা হোসেন। কর্মশালা সঞ্চালনা ও সমন্বয় করেন এবিটিআই পরিচালক সুপ্রভা সাঈদ। বিজ্ঞপ্তি।

প্রধান অতিথির বক্তব্যে আবু ফারাহ মো. নাসের শ্রেণি বিন্যাসিত ঋণের হার একক অঙ্কে নামিয়ে আনার পাশাপাশি সব ব্যাংকের মধ্যে অগ্রণী ব্যাংকের শীর্ষে থাকার জন্য সেবার মান উন্নয়নে আরো যতœবান হওয়ার পরামর্শ দেন। সভাপতির বক্তব্যে অগ্রণী ব্যাংক এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলামও খেলাপি ঋণ আদায়ে ঘোষিত ১০০ দিনের কর্মসূচি বাস্তবায়নে সবাইকে সম্মিলিতভাবে কাজ করার নির্দেশনা দেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়