চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

অর্ডন্যান্স কোরের রিক্রুট ব্যাচের সমাপনী কুচকাওয়াজ

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অর্ডন্যান্স সেন্টার এন্ড স্কুলের ২০২১ রিক্রুট ব্যাচের মনোজ্ঞ শপথগ্রহণ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাসের অর্ডন্যান্স সেন্টার এন্ড স্কুলে এ কুচকাওয়াজ অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি ছিলেন জিওসি ও এরিয়া কমান্ডার (লজিস্টিকস এরিয়া) মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, অর্ডন্যান্স কোরের সদস্যরা দীর্ঘদিন ধরে দেশে-বিদেশে একপ্লোসিভ অর্ডন্যান্স ডিসপোজাল (ইওডি) এবং ইম্প্রোভাইসড এক্সপ্লোসিভ ডিভাইস ডিসপোজালের (আইইডিডি) মতো ঝুঁকিপূর্ণ কর্মকাণ্ডে পারদর্শিতার সঙ্গে অংশ নিয়ে আসছেন।
তিনি সবাইকে সততা, শৃঙ্খলা ও নিয়মানুবর্তিতার সঙ্গে দায়িত্ব পালন করতে বলেন। অর্ডন্যান্স কোরের রিক্রুট ব্যাচ ২০২১-এ সব বিষয়ে তপু রায়হান শ্রেষ্ঠ রিক্রুট এবং মো. হৃদয় হোসাইন দ্বিতীয় সেরা রিক্রুট হিসেবে বিবেচিত হন। অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়