দেশে ২ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৮৪৬

আগের সংবাদ

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া

পরের সংবাদ

মেঘনা গ্রুপ : ‘ফ্রেশ এলপি গ্যাস সেরা রান্নাঘরের খোঁজে’ বিজয়ীরা পুরস্কৃত

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের (এমজিআই) ব্র্যান্ড ফ্রেশ এলপি গ্যাস আয়োজন করে ‘সেরা রান্নাঘরের খোঁজে’ শীর্ষক ক্যাম্পেইন। গত ১৮ জুলাই শুরু হয়ে গত ৮ আগস্ট ফ্রেশ এলপি গ্যাসের ফেসবুক পেজে এই এনগেজমেন্ট ক্যাম্পেইন চলে। এতে অংশগ্রহণ করেন সহস্্রাধিক নেটিজেন।
সেখান থেকে ৫ জন বিজয়ী পেয়েছেন আকর্ষণীয় পুরস্কার। আর নিশ্চিত পুরস্কার হিসেবে প্রথম ৫০০ জন অংশগ্রহণকারী পেয়েছেন ফ্রেশ এলপি গ্যাসরের পক্ষ থেকে একটি আকর্ষণীয় কিচেন আপ্রন। সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ অর্চিতা úর্শিয়া ও মুমতাহিনা টয়াও এতে অংশগ্রহণ করেছেন।
বিজয়ীদের মধ্যে ১ম পুরস্কার (১ টন এসি) জিতেছেন রংপুরের শেখ সাজিয়া ইসলাম, ২য় পুরস্কার (ওয়াশিং মেশিন) জিতেছেন চট্টগ্রামের ফারহানা বীথি, ৩য় পুরস্কার (নতুন স্মার্টফোন) জিতেছেন সিলেটের খিংমাসু, ৪র্থ পুরস্কার (ডায়মন্ড চেইন) জিতেছেন ঢাকার ডা. শর্মিতা কুণ্ডু এবং ৫ম পুরস্কার (গোল্ড রিং) জিতেছেন ঢাকার তানজিয়া তাবাসসুম।
ঢাকার গুলশানে ফ্রেশ এলপি গ্যাসের প্রধান কার্যালয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফ্রেশ এলপি গ্যাসের সিওও মোহাম্মদ নুরুল আলম, সিনিয়র ডিজিএম (সেলস) মো. আরিফুল হক মারুফ এবং জিএম (অ্যাকাউন্টস) গোবিন্দ চন্দ্র দাস বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়