ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

বিডিবিএলের নতুন দুই জিএম

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. জহুরুল ইসলাম ও মো. এম লতিফ ভূঁঞা বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের নতুন জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি পেয়েছেন। মো. জহুরুল ইসলাম ১৯৯০ সালে অধুনালুপ্ত বাংলাদেশ শিল্প ঋণ সংস্থায় সিনিয়র অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। ১৯৮৩ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) এবং ১৯৮৪ সালে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। কর্মজীবনে তিনি কোম্পানি সচিব এবং হেড অফিসের বিভিন্ন গুরুত্বপূর্ণ ডিপার্টমেন্টে কর্মরত ছিলেন। তিনি দেশ-বিদেশে বিভিন্ন সেমিনার ও সিম্পোজিয়ামে অংশ গ্রহণ করেছেন।
মো. এম লতিফ ভূঁঞা ১৯৯০ সালে অধুনালুপ্ত বাংলাদেশ শিল্প ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। ১৯৮৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) এবং ১৯৮৫ সালে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। কর্মজীবনে তিনি অর্থ মন্ত্রণালয়ের ডিএসএল শাখায় পরামর্শক হিসেবে সংযুক্ত ছিলেন। তিনি অর্থ মন্ত্রণালয়ের অধীনে লিয়েনে ২০১২-১৩ সালে বিশ্বব্যাংকের ডিএমটিবিএফ প্রজেক্টে জাতীয় পরামর্শক হিসেবে এবং ব্যাংকের হেড অফিসে বিভিন্ন গুরুত্বপূর্ণ ডিপার্টমেন্টে কর্মরত ছিলেন। তিনি দেশ-বিদেশে বিভিন্ন সেমিনার ও সিম্পোজিয়ামে অংশ গ্রহণ করেছেন। ব্যক্তিগত জীবনে তিনি একজন স্বনামধন্য কবি ও সাহিত্যিক। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়