ইজিবাইকচালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬ : মাদকের টাকা জোগাতে ছিনতাই

আগের সংবাদ

ছাপ্পান্ন হাজার বর্গমাইলে ডিজিটাল ছোঁয়া

পরের সংবাদ

এফএসআইবিএল ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী গতকাল উদযাপন করা হয়েছে। সবার জন্যে সব সময় পাশে থাকার ব্রত নিয়ে প্রতিষ্ঠার পর থেকে ব্যাংকটি কাজ করে যাচ্ছে। বর্তমানে দেশব্যাপী ব্যাংকের ১৯৩টি শাখা, ১২২টি উপশাখা, ৬৫টি এজেন্ট ব্যাংকিং আউটলেট, ১৯২টি নিজস্ব এটিএম বুথ রয়েছে।
এছাড়া ব্যাংক অনলাইন ব্যাংকিং, ইন্টারনেট ব্যাংকিং, এসএমএস ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং, স্কুল ব্যাংকিংসহ অন্যান্য ব্যাংকিং সুবিধা প্রদান করছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী। তিনি ব্যাংকের গ্রাহক, বাংলাদেশ ব্যাংক, শেয়ারহোল্ডার, বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেডসহ শুভানুধ্যায়ীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। এ সময় অন্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও মো. মোস্তফা খায়ের, উপব্যবস্থাপনা পরিচালক মো. জহুরুল হক ও মো. মাসুদুর রহমান শাহসহ সব বিভাগীয় প্রধান উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়