টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

স্পিকার : ক্ষতিগ্রস্ত হিন্দুদের পাশে দাঁড়িয়েছে সরকার

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সরকার সম্প্রতি হিন্দু সম্প্রদায়ের ওপর অনাকাক্সিক্ষত হামলায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। গতকাল স্পিকারের সঙ্গে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জের শীর্ষ ব্যবসায়ী এবং হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতাদের একটি প্রতিনিধিদল জাতীয় সংসদে সাক্ষাৎ করলে তিনি এ কথা বলেন। শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জের প্রতিনিধিদল স্পিকারের কাছে পীরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্তদের জন্য ৫০ লাখ টাকা মূল্যের চেক হস্তান্তর করে। সাক্ষাৎকালে তারা সম্প্রতি রংপুরের পীরগঞ্জ ও কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের ওপর অনাকাক্সিক্ষত হামলাসংক্রান্ত বিষয়ে আলোচনা করেন।
স্পিকার বলেন, প্রধানমন্ত্রী সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন। সরকারের পক্ষ থেকে আর্তমানবতার সেবায় সর্বাত্মকভাবে সহযোগিতা করা হচ্ছে। ইতোমধ্যে ১৮টি বাড়ি পুনর্নির্মাণ করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।
এ কে এম শামীম ওসমান বলেন, পীরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা একটি হৃদয়বিদারক ঘটনা। মানবতার চেয়ে বড় কিছু নাই উল্লেখ করে তিনি দ্রুততম সময়ের মধ্যে পীরগঞ্জে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য স্পিকারকে ধন্যবাদ জানান। শামীম ওসমান স্পিকারের মাধ্যমে পীরগঞ্জসহ সারাদেশে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আগ্রহ প্রকাশ করেন।
এ সময় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল, ড্রিম হলিডে পার্কের চেয়ারম্যান প্রবীর কুমার সাহা, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সাবেক ট্রাস্টি পরিতোষ কান্তি সাহা, নারায়ণগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহা, নারায়ণগঞ্জ মহানগর হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন পালসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়