টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

সরকারি সফরে ভারত গেলেন নৌবাহিনী প্রধান

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ভারতীয় নৌবাহিনী প্রধানের আমন্ত্রণে নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল গতকাল শনিবার সরকারি সফরে ভারতের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। এ সময় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সহকারী নৌবাহিনী প্রধান (অপারেশন্স) এবং নৌ প্রশাসনিক কর্তৃপক্ষ ঢাকা আনুষ্ঠানিকভাবে নৌপ্রধানকে বিদায় জানান। আইএসপিআর।
সফরকালে নৌপ্রধান এডমিরাল এম শাহীন ইকবাল প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, ভারতের চিফ অব ডিফে›স স্টাফ জেনারেল বিপিন রাওয়াত এবং নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল কর¤ি¦র সিং-এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। এছাড়া তিনি সেনা ও বিমানবাহিনী প্রধান, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা, ওয়েস্টার্ন নেভাল কমান্ডের ফ্ল্যাগ অফিসার কমান্ডিং-ইন চিফ, কমান্ড্যান্ট ডিফে›স সার্ভিস স্টাফ কলেজ, প্রতিরক্ষা সচিব এবং পররাষ্ট্র সচিবের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। পাশাপাশি তিনি ভারতের ওহভড়ৎসধঃরড়হ ঋঁংরড়হ ঈবহঃৎব ভড়ৎ ওহফরধহ ঙপবধহ জবমরড়হ (ওঋঈ-ওঙজ) পরিদর্শন করবেন। সফর শেষে নৌপ্রধান আগামী ২৯ অক্টোবর দেশে প্রত্যাবর্তন করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়