টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

শিবগঞ্জে ডাকাতের হামলায় পেয়ারা বিক্রেতা নিহত

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ডাকাতের হামলায় জিয়ারুল ইসলাম (৪০) নামে এক পেয়ারা বিক্রেতা নিহত হয়েছেন। তিনি উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের কাশিয়াবাড়ি দহাপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ঘটনা ঘটলেও রাত ২টার দিকে মারা যান জিয়ারুল ইসলাম।
দাইপুখুরিয়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ইউপি সদস্য আবদুর রাকিব জানান, ব্যাটারি চালিত অটোরিকশা করে প্রতিদিনের ন্যায় শিবগঞ্জ থেকে জিয়ারুল ইসলামসহ আরো ৫-৬ জন ব্যক্তি পেয়ারা বিক্রি করে বাড়ি ফিরছিলেন। তারা কানসাট-ভোলাহাট আঞ্চলিক সড়কের ঘোষলাদহ বিলে পৌঁছালে ডাকাতের কবলে পড়েন। এ সময় অন্যরা পালিয়ে গেলেও পালাতে পারেননি জিয়ারুল ইসলাম। তাকে হাঁসুয়া দিয়ে কয়েকটি আঘাত করে ডাকাতরা। এতে প্রচুর রক্তক্ষরণ হতে থাকে। বিষয়টি স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ২টার দিকে তার মৃত্যু হয়।
শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ বর্তমানে রামেকে আছে। ডাকাতদের ধরতে অভিযান চলছে। তিনি জানান, ঘটনার পর থেকে পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত কাউকে আটক করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়