টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

রূপগঞ্জ প্রেস ক্লাব সভাপতির পিতা মারা গেছেন

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ প্রেস ক্লাব সভাপতি, কলামিস্ট লায়ন মীর আব্দুল আলীমের পিতা তাজউদ্দীন আহমদ (৯৩) মারা গেছেন। শুক্রবার দিবাগত ভোর ৪টায় রাজধানীর নিউরো সায়েন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বার্ধক্যজনিত কারণে অসুস্থ থাকায় চিকিৎসাধীন ছিলেন তিনি। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) ও নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু। এছাড়া, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, সাবেক বিআরটিসি চেয়ারম্যান ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট তৈমূর আলম খন্দকার, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, গাউছিয়া করপোরেশনের মালিক মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, রূপগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিক, দেশের সর্বস্তরের সাংবাদিক সমাজ, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিরা। গতকাল শনিবার বাদ জোহর জানাজা শেষে স্থানীয় সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়