টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

রওশন এরশাদের অবস্থার উন্নতি

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আইসিইউতে থাকা জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা এবং জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের অবস্থা উন্নতির দিকে বলে দলীয় নেতারা জানিয়েছেন। ফুসফুসে অস্বাভাবিক মাত্রায় কার্বন ডাই অক্সাইড পাওয়ায় গত ১৪ আগস্ট রওশনকে ঢাকার সিএমএইচে ভর্তি করা হয়। এরপর থেকে টানা তিনি ওই হাসপাতালে রয়েছেন।
গত ২৫ আগস্ট তাকে আইসিইউ থেকে সিএমএইচের অফিসার্স ফ্যামিলি ওয়ার্ডের ভিভিআইপি কেবিনে স্থানান্তর করা হয়েছিল। পরে আবার আইসিইউওতে ফেরত নেয়া হয়। সংসদ সচিবালয়ের একজন কর্মকর্তা গতকাল শনিবার সাংবাদিকদের বলেন, প্রথম দফায় কেবিনে স্থানান্তরের পর বিরোধীদলীয় নেতাকে নিয়মিত ফিজিওথেরাপি নিতে হয়েছিল। এ ছাড়া ফুসফুসের সংক্রমণের চিকিৎসাও চলছিল। সম্প্রতি ফুসফুসের সংক্রমণ বেড়ে যাওয়ায় আবারো আইসিইউতে নেয়া হয়। বর্তমানে আইসিইউতেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।
বিরোধীদলীয় নেতার একান্ত সচিব আব্দুর রহিম ভূইয়া বলেন, আমরা যতটুকু জানতে পেরেছি, ম্যাডামের শারীরিক অবস্থা উন্নতির দিকে। শিগগিরই তাকে আবার কেবিনে দেয়া হবে।
জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু সাংবাদিকদের বলেন, গত সপ্তাহে ফুসফুসের সংক্রমণ বেড়ে যাওয়ায় তাকে আবার আইসিইউতে নেয়া হয়েছিল। এখন তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। ধীরে ধীরে অবস্থার উন্নতি হচ্ছে।
৭৮ বছর বয়সি রওশন ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। টানা দ্বিতীয় মেয়াদে তিনি সংসদের বিরোধীদলীয় নেতার দায়িত্বে রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়